manfaat kunyit untuk menghilangkan flek hitam

manfaat kunyit untuk menghilangkan flek hitam জাফরান বা হলুদ উপকারিতা সাধারণত অসাধারণ বলা হয়. ল্যাটিন নাম হলুদ উদ্ভিদ আছে যা হলুদ ইন্দোনেশিয়া এবং অন্যান্য এশিয়ান দক্ষিণ পূর্ব অঞ্চলে ব্যাপকভাবে পাওয়া যায় যে এক মসলা হয় .

এটা স্বাস্থ্য সমস্যা বিস্তৃত ঠিকানা ব্যবহার করা যায় , হলুদ যেমন ত্বক সাদা করা পর্যন্ত ব্রণ নির্মূল হিসাবে সৌন্দর্য চিকিত্সা জন্য ব্যবহার করা যাবে. হলুদ বা হলুদ অন্তর্গত গুরুত্বপূর্ণ অংশ হল যে curcumin হয় . তাই বেনিফিট এবং হলুদ এর কার্যক্ষমতা কি? , নীচের পূর্ণ পর্যালোচনা দেখুন

 এখানে স্বাস্থ্য সমস্যা বিস্তৃত মোকাবেলার হলুদ বেনিফিট ও কার্যক্ষমতা কিছু.

হলুদ অম্বল উপশম ব্যবহার করা যাবে
হলুদ , ব্যাকটেরিয়া সংক্রমণ প্রতিরোধ করতে পারি পেটে বেদনা উপশম সাহায্য করবে অম্বল এবং অন্যান্য হজমের সমস্যার কারণ .

কাশি নিরাময় করতে পারে
আদা এবং বাদামী চিনি তারপর brewed দিয়ে সেদ্ধ সঙ্গে Kunyi কাশি নিরাময় করতে পারে . আপনি নিরাময় কাশি হওয়া পর্যন্ত একটি দিন খাবার পরে একবার পান.

আদা পূতি মাস আসার সময় দ্বারা পরাস্ত করা যাবে
কুসুম সময় একটি মেছো গন্ধ সঙ্গে মানিয়ে নিতে পারবে এছাড়া, হলুদ এছাড়াও নিয়মিত পান কিভাবে সঙ্গে flocked মাস আরম্ভ করতে পারেন.

টন্সিল পরাস্ত করার জন্য
টন্সিল খুব বিপজ্জনক ও মৃত্যু হতে পারে যা গলা সমস্যার এক. একা বাকি থাকলে অবশ্যই আপনার দৈনন্দিন কার্যক্রম হস্তক্ষেপ করতে পারে. আপনি হলুদ ব্যবহার করে এটি সমাধান করতে পারে , জাফরান আঁচলা পথ তারপর পানি নিতে. লেবু ও মধু দিয়ে একত্রিত করুন. একবার প্রতি দিন পান এবং টন্সিল নামা ঝোঁক হবে.

স্তন্যপান করানো সুবিধার্থে
এএসআই আপনি স্তন্যপান করানো সহজতর আপনার নিজস্ব ঔষধি হলুদ করা উচিত , সন্তানের জন্য একটি মৌলিক প্রয়োজন. আপনি একটি তাত্ক্ষণিক মধ্যে তা কিনতে যদি আপনার শিশুর ক্ষতিকারক যে preservatives একটি ভয় আছে হয় .

হলুদ আব উন্নয়ন দমন পারেন
টিউমার এবং ক্যান্সার কোষের বৃদ্ধি দমন করতে পারবেন, আপনি সাদা হলুদ ব্যবহার করতে পারেন. এটা চর্বিযুক্ত খাবার মেনু এড়ানো বাঞ্ছনীয় কিভাবে প্রতিদিন খাওয়া হবে এবং .

ব্রণ সঙ্গে মানিয়ে নিতে
স্বাভাবিকভাবেই ব্রণ পরিত্রাণ পেতে ওয়ান ওয়ে হলুদ ব্যবহার হয়. আপনি একটি মাস্ক বা মুখ হিসেবে আবেদন করতে পারেন , শুষ্ক এবং ব্রণ নিশ্চয় হারিয়ে যাবে.

এটা আমাদের খরচ জন্য নিরাপদ তাই এটি আরো সংক্ষিপ্ত পার্শ্ব প্রতিক্রিয়া হওয়ার কারণে প্রকৃতি থেকে উপকরণ ভালো. সেইসাথে ড্রাগন ফল লাভ এছাড়াও প্রকৃতির একটি পণ্য. গুড লাক !

. Bookmark the permalink.

Leave a Reply